My Phone Solutions
🎁 যারা অফারটা করতে চাও এবং $21 আছে তারা আমাকে মেসেজ কর দেখি কতজন করতে চাও তাহলে আমি ভিডিও করে দেব👇👇👇 Contact: @arifbillasardar
ভিডিওটা আজ দিতে পারছিনা, সার্ভার অনেক সমস্যা হচ্ছে তো কাল চেষ্টা করছি
👍1
My Phone Solutions
🔥🔥 BASE App New crypto offer 🤑🔥 Reward $10-$15 (1000-2000 rupees) Link: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT 👉 Sign up gmail create wallet 👉 Diposit $ETH (Base network) $6 👉 Complete trade $1 👉 Connect X or instgram any one application connect…
🔥Base app Time Extended 23 Dec 1:30 AM
✅ যারা এখনো করেননি তারা করতে পারেন কারণ টাইম বাড়ানো হয়েছে 23 Dec 1:30 AM শেষ হয়ে যাবে
✅ যারা এখনো করেননি তারা করতে পারেন কারণ টাইম বাড়ানো হয়েছে 23 Dec 1:30 AM শেষ হয়ে যাবে
👍1
My Phone Solutions
🔥Base app Time Extended 23 Dec 1:30 AM ✅ যারা এখনো করেননি তারা করতে পারেন কারণ টাইম বাড়ানো হয়েছে 23 Dec 1:30 AM শেষ হয়ে যাবে
✅ এখানে ক্লিক করে photo post করবে একটা দুটো তাহলে ভালো হয় একজন active users মানা যাবে.......
My Phone Solutions
✅ এখানে ক্লিক করে photo post করবে একটা দুটো তাহলে ভালো হয় একজন active users মানা যাবে.......
Base app offer end❌❌❌
1 - 2 দিন পরে withdrawal করবে
একটা দুটো ফটো পোস্ট করতে থাকো✅
1 - 2 দিন পরে withdrawal করবে
একটা দুটো ফটো পোস্ট করতে থাকো✅
My Phone Solutions
Photo
আজ Qoneqt App Withdrawal দিয়েছে যারা withdrawal করেছিল প্রত্যেকে চেক করুন🔥🔥
Send proof: @arifbillasardar
Send proof: @arifbillasardar
Forwarded from Arup🐾 Arup🐾
Ami 35 pelam kivabe withdraw korbo bolen dada
My Phone Solutions
Base App $15 received check 1400 rupees 🔥🔥🔥 মজাই মজা🤑🤑 Send proof: @arifbillasardar
Base users congratulation $15-$35 1400-3200 rupees 🔥🔥🤑
❤3