🎁Binance X WLFI Event
💰Get 15-100 WLFI ( 2$ - 13$ )
🎉For 50K User
▶️Event Link :- https://www.binance.com/activity/trading-competition/spot-usd1-trading-competition-campaign
- Register This Event
- 500$ Trade USD1/BNB Pair
- Done
আপনার কাছে Binance $20-$25 USDT থাকলে করতে পারবেন কি করবেন USDT দিয়ে USD1 buy করবেন তারপর BNB/USD1 trade spot $500
Join কিভাবে করতে হয় process: https://t.me/myphonesoluations/12037?single
💰Get 15-100 WLFI ( 2$ - 13$ )
🎉For 50K User
▶️Event Link :- https://www.binance.com/activity/trading-competition/spot-usd1-trading-competition-campaign
- Register This Event
- 500$ Trade USD1/BNB Pair
- Done
আপনার কাছে Binance $20-$25 USDT থাকলে করতে পারবেন কি করবেন USDT দিয়ে USD1 buy করবেন তারপর BNB/USD1 trade spot $500
Join কিভাবে করতে হয় process: https://t.me/myphonesoluations/12037?single
❤1
My Phone Solutions
🎁Binance X WLFI Event 💰Get 15-100 WLFI ( 2$ - 13$ ) 🎉For 50K User ▶️Event Link :- https://www.binance.com/activity/trading-competition/spot-usd1-trading-competition-campaign - Register This Event - 500$ Trade USD1/BNB Pair - Done আপনার কাছে Binance $20…
জয়েন করার পর এই pair USD1/BNB trade করবেন $500 spot
❤1
My Phone Solutions
🎁Binance X WLFI Event 💰Get 15-100 WLFI ( 2$ - 13$ ) 🎉For 50K User ▶️Event Link :- https://www.binance.com/activity/trading-competition/spot-usd1-trading-competition-campaign - Register This Event - 500$ Trade USD1/BNB Pair - Done আপনার কাছে Binance $20…
$2-$13 2000 users left only যারা এখনো জয়েন করেননি করে নিতে পারেন
❤1💔1
প্রত্যেকে $21 Rady রাখুন Crypto ভালো একটা অফার video আসছে No KYC 🔜🔜
My Phone Solutions
✅ Wallet.Com Offer Claim Reward 🤑 Important Updates 👇👇 👉 যারা অফারে জয়েন করেছিলেন প্রত্যেকে wallet অ্যাক্টিভ রাখুন যতক্ষণ না আপনি রিওয়ার্ড পাচ্ছেন ততক্ষণ আপনার wallet active রাখুন প্রতিদিন একটা থেকে দুটো ট্রানজেকশন করবেন আপনার wallet না হলে কিন্তু reward…
Wallet.com refferal reward received check wallet 🔥🔥
❤1
Media is too big
VIEW IN TELEGRAM
🔥🔥 BASE App New crypto offer 🤑🔥 Reward $10-$15 (1000-2000 rupees)
Link: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT
👉 Sign up gmail create wallet
👉 Diposit $ETH (Base network) $6
👉 Complete trade $1
👉 Connect X or instgram any one application connect
কেউ মিস করবেন না প্রত্যেক অফারটা করবেন🔥🔥🔥
Follow করে দেবে ami follow back করে দেবো - https://base.app/profile/cryptotekarea.eth
Any issue: @arifbillasardar
Link: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT
👉 Sign up gmail create wallet
👉 Diposit $ETH (Base network) $6
👉 Complete trade $1
👉 Connect X or instgram any one application connect
কেউ মিস করবেন না প্রত্যেক অফারটা করবেন🔥🔥🔥
Follow করে দেবে ami follow back করে দেবো - https://base.app/profile/cryptotekarea.eth
Any issue: @arifbillasardar
❤6
My Phone Solutions
🔥🔥 BASE App New crypto offer 🤑🔥 Reward $10-$15 (1000-2000 rupees) Link: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT 👉 Sign up gmail create wallet 👉 Diposit $ETH (Base network) $6 👉 Complete trade $1 👉 Connect X or instgram any one application connect…
🔥অফারটা কেউ মিস করবে না প্রত্যেকে কিন্তু করে রাখবে
👉 যারা একাউন্ট করেছো প্রত্যেকের ডিপোজিট করে ট্রেড কমপ্লিট করে রাখবে।
👉 $6 Hold রাখবে withdrawal Korba na আমি না বলা পর্যন্ত
👉 যারা একাউন্ট করেছো প্রত্যেকের ডিপোজিট করে ট্রেড কমপ্লিট করে রাখবে।
👉 $6 Hold রাখবে withdrawal Korba na আমি না বলা পর্যন্ত
My Phone Solutions
🔥🔥 BASE App New crypto offer 🤑🔥 Reward $10-$15 (1000-2000 rupees) Link: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT 👉 Sign up gmail create wallet 👉 Diposit $ETH (Base network) $6 👉 Complete trade $1 👉 Connect X or instgram any one application connect…
🔥BASE $10-$15 আজ কিন্তু শেষ🤑
👉যারা এখনো জয়েন করেননি প্রত্যেকে জয়েন করে নেবেন
👉 যারা একাউন্ট করেছেন diposit করে $1 trade করে নেবেন কমপ্লিট connect X/ instgram
👉 $6 diposit করবেন এবং কেউ withdrawal করবেন না এখন
Withdrawal কখন করবেন আমি বলে দেবো
✅🤑New users Join: https://t.me/myphonesoluations/12181
👉যারা এখনো জয়েন করেননি প্রত্যেকে জয়েন করে নেবেন
👉 যারা একাউন্ট করেছেন diposit করে $1 trade করে নেবেন কমপ্লিট connect X/ instgram
👉 $6 diposit করবেন এবং কেউ withdrawal করবেন না এখন
Withdrawal কখন করবেন আমি বলে দেবো
✅🤑New users Join: https://t.me/myphonesoluations/12181
❤3💯1
My Phone Solutions
প্রত্যেকে $21 Rady রাখুন Crypto ভালো একটা অফার video আসছে No KYC 🔜🔜
🎁 যারা অফারটা করতে চাও এবং $21 আছে তারা আমাকে মেসেজ কর দেখি কতজন করতে চাও তাহলে আমি ভিডিও করে দেব👇👇👇
Contact: @arifbillasardar
Contact: @arifbillasardar
❤2
My Phone Solutions
🎁 যারা অফারটা করতে চাও এবং $21 আছে তারা আমাকে মেসেজ কর দেখি কতজন করতে চাও তাহলে আমি ভিডিও করে দেব👇👇👇 Contact: @arifbillasardar
ভিডিওটা আজ দিতে পারছিনা, সার্ভার অনেক সমস্যা হচ্ছে তো কাল চেষ্টা করছি
👍1
My Phone Solutions
🔥🔥 BASE App New crypto offer 🤑🔥 Reward $10-$15 (1000-2000 rupees) Link: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT 👉 Sign up gmail create wallet 👉 Diposit $ETH (Base network) $6 👉 Complete trade $1 👉 Connect X or instgram any one application connect…
🔥Base app Time Extended 23 Dec 1:30 AM
✅ যারা এখনো করেননি তারা করতে পারেন কারণ টাইম বাড়ানো হয়েছে 23 Dec 1:30 AM শেষ হয়ে যাবে
✅ যারা এখনো করেননি তারা করতে পারেন কারণ টাইম বাড়ানো হয়েছে 23 Dec 1:30 AM শেষ হয়ে যাবে
👍1
My Phone Solutions
🔥Base app Time Extended 23 Dec 1:30 AM ✅ যারা এখনো করেননি তারা করতে পারেন কারণ টাইম বাড়ানো হয়েছে 23 Dec 1:30 AM শেষ হয়ে যাবে
✅ এখানে ক্লিক করে photo post করবে একটা দুটো তাহলে ভালো হয় একজন active users মানা যাবে.......
My Phone Solutions
✅ এখানে ক্লিক করে photo post করবে একটা দুটো তাহলে ভালো হয় একজন active users মানা যাবে.......
Base app offer end❌❌❌
1 - 2 দিন পরে withdrawal করবে
একটা দুটো ফটো পোস্ট করতে থাকো✅
1 - 2 দিন পরে withdrawal করবে
একটা দুটো ফটো পোস্ট করতে থাকো✅
My Phone Solutions
Photo
আজ Qoneqt App Withdrawal দিয়েছে যারা withdrawal করেছিল প্রত্যেকে চেক করুন🔥🔥
Send proof: @arifbillasardar
Send proof: @arifbillasardar
Forwarded from Arup🐾 Arup🐾
Ami 35 pelam kivabe withdraw korbo bolen dada