My Phone Solutions
8.04K subscribers
8.18K photos
257 videos
3 files
4.21K links
🛑 বিশেষ দ্রষ্টব্য:- এই Telegram Channel এ সমস্ত ধরনের Earning App বা Website দেওয়া হয়।

🛑 কোনও জুয়া জাতীয় অ্যাপ, Website এ টাকা Add করার সময় ভেবেচিন্তে টাকা Add করবেন।

🛑 কারণ এই ধরনের অ্যাপ বা Website এ আর্থিক ক্ষতির সম্ভাবনা থাকে।
Download Telegram
No KYC

No Diposit

https://s.hifamiapp.com/1/vL0


Refer Code= vL0UU31oR


(Tap to Copy)

SignUp করেই টাকা তুলতে পারবেন।

Refer এর টাকা ও তুলতে পারবেন।

Usdc Eth20 Address

❤️Audio টি শুনুন 👇👇
2💔1
My Phone Solutions
যাদের KYC Complete হয়ে গেছে 90 টাকা পেয়ে গেছো এবার একটা রেফার করে 180 টাকা withdraw করে নাও Minimum withdrawal 100 rupees New users Join:- https://qon.is/join?key=1309629959131857 KYC process: https://t.me/myphonesoluations/12049?single Any…
এখন কিন্তু Sarver ঠিক আছে KYC খুব তাড়াতাড়ি হচ্ছে

Full KYC Process follow screenshot

🟢 Gmail verification

🟢 Face verification

🟢 Submit Aadhaar card font & back photo submit

Done

New users join Link - https://qon.is/join?key=8705563377321817

👉Refferal code: 8705563377321817

👉Full details: https://t.me/myphonesoluations/12045?single

👉Any issue : @arifbillasardar
4👌1
My Phone Solutions
Nowory Offer End Withdrawal করে নিন সবাই bank চলে আসবে
Nowory Important Updates 👇👇

আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু চলে আসবে

যদি কারো Bank Rejected হয়ে থাকে profile গিয়ে Bank Add করে নিবেন এবং আবার withdrawal লাগিয়ে দেবেন

এখন নতুন করে আর কেউ জয়েন করবে না অফার শেষ হয়ে গেছে
2💔2
My Phone Solutions
Nowory Important Updates 👇👇 আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু…
Nowory Withdrawal অনেকের কিন্তু হয়ে গেছে প্রত্যেকে চেক করুন

Jio payment bank যাদের ছিল প্রত্যেকের Bank Rejected করেছে, কারণ jio bank server problem, আপনারা অন্য Bank Add করে নিয়ে withdrawal করুন।

যাদের এখনো হয়নি, একটু ওয়েট করুন প্রত্যেকে Withdrawal পেয়ে যাবেন

যারা withdrawal পেয়েছো proof শেয়ার করো : @arifbillasardar
1
Google pay welcome Pay Offer 🔥🔥 old google pay user

Click link: https://gpay.app.goo.gl/invite-5u36b4f

👉 Link ক্লিক করো তারপর একটা send money করো instent 21 টাকা ক্যাশব্যাক পাবেন যদি আপনার google pay 3 month kono tnx না হয়ে থাকে

👉 তারপরে আপনার refferl link দিয়ে reffer korun old google pay user যারা অনেকদিন কোন ট্রানজেকশন করেনি আপনিও ২১ টাকা পাবেন যাকে রেফার করবেন সে যদি send money করে সেও ২১ টাকা পাবে
4💔1
Forwarded from Samirul Mondal
1
🙏Flat 5

🙏Old And New User

❤️https://forms.gle/UimzA5JK7hzMSbUE6


👍 অডিও টি শুনুন 👇👇