My Phone Solutions
Photo
✅এখন কিন্তু সার্ভার পুরো ঠিক আছে আপনারা এখন জয়েন করতে পারেন
✅ KYC process: https://t.me/myphonesoluations/12049?single
✅ KYC process: https://t.me/myphonesoluations/12049?single
❤2
My Phone Solutions
✅এখন কিন্তু সার্ভার পুরো ঠিক আছে আপনারা এখন জয়েন করতে পারেন ✅ KYC process: https://t.me/myphonesoluations/12049?single
✅ যাদের KYC Complete হয়ে গেছে 90 টাকা পেয়ে গেছো
✅ এবার একটা রেফার করে 180 টাকা withdraw করে নাও
Minimum withdrawal 100 rupees
✅New users Join:- https://qon.is/join?key=1309629959131857
✅ KYC process: https://t.me/myphonesoluations/12049?single
Any issue: @arifbillasardar
✅ এবার একটা রেফার করে 180 টাকা withdraw করে নাও
Minimum withdrawal 100 rupees
✅New users Join:- https://qon.is/join?key=1309629959131857
✅ KYC process: https://t.me/myphonesoluations/12049?single
Any issue: @arifbillasardar
❤2
My Phone Solutions
🎁Binance X AT Event 💰Get 10-60 AT ( 2$ - 13$ ) 🎉For 110K User ▶️Event Link : https://www.binance.com/activity/trading-competition/spot-at-listing-campaign-1?ref=1026527278 - click to join & Do 500$ Trade ATUSDT - Trade on AT Token - Done Note~ আপনার…
🎁Binance X AT Event
💰Get 10-60 AT ( 2$ - 13$ )
🎉For 110K User
▶️Event Link : https://www.binance.com/activity/trading-competition/spot-at-listing-campaign-1?ref=1026527278
- click to join & Do 500$ Trade ATUSDT
- Trade on AT Token
- Done
Note~ আপনার Binance যদি $20 ডলার কিংবা $30 ডলার থাকে সেটা দিয়ে আপনি $500 ডলার Trade করুন AT Token
➡️Join করতে কোন প্রবলেম হলে কন্টাক কর - @arifbillasardar
💰Get 10-60 AT ( 2$ - 13$ )
🎉For 110K User
▶️Event Link : https://www.binance.com/activity/trading-competition/spot-at-listing-campaign-1?ref=1026527278
- click to join & Do 500$ Trade ATUSDT
- Trade on AT Token
- Done
Note~ আপনার Binance যদি $20 ডলার কিংবা $30 ডলার থাকে সেটা দিয়ে আপনি $500 ডলার Trade করুন AT Token
➡️Join করতে কোন প্রবলেম হলে কন্টাক কর - @arifbillasardar
❤8
My Phone Solutions
Photo
এখনো লাইভ আছে আর কিন্তু 4 দিন বাকি আছে যাদের কাছে USDT আছে Binance তারা করে নেবেন
✅ কিছু টিপস বেশি করে volume করবেন তাহলে Full Rewards পাবেন $2000+ volume করবেন
Join process: https://t.me/myphonesoluations/12037?single
✅ কিছু টিপস বেশি করে volume করবেন তাহলে Full Rewards পাবেন $2000+ volume করবেন
Join process: https://t.me/myphonesoluations/12037?single
My Phone Solutions
✅ যাদের KYC Complete হয়ে গেছে তারা Diposit এবং Trade Complete করে নাও ✅নতুন ইউজার এখন জয়েন করতে পারো: https://t.me/myphonesoluations/12040?single 😋আমি ভিডিও বানাতে সময় পাইনি এটা আমার একটা বন্ধু বানিয়ে দিয়েছে তো এটা তোমরা দেখে করে নেবে
Media is too big
VIEW IN TELEGRAM
✅এখন কিন্তু KYC খুব তাড়াতাড়ি হয়ে যাচ্ছে
✅ যাদের KYC Complete হয়ে গেছে তারা Diposit এবং Trade Complete করে নাও ভিডিও দেখে
✅নতুন ইউজার এখন জয়েন করতে পারো: https://t.me/myphonesoluations/12040?single
Any issue: @arifbillasardar
✅ যাদের KYC Complete হয়ে গেছে তারা Diposit এবং Trade Complete করে নাও ভিডিও দেখে
✅নতুন ইউজার এখন জয়েন করতে পারো: https://t.me/myphonesoluations/12040?single
Any issue: @arifbillasardar
❤2
✅No KYC
✅No Diposit
✅https://s.hifamiapp.com/1/vL0…
✅Refer Code=
(Tap to Copy)
✅ SignUp করেই টাকা তুলতে পারবেন।
✅Refer এর টাকা ও তুলতে পারবেন।
✅Usdc Eth20 Address
❤️Audio টি শুনুন 👇👇
✅No Diposit
✅https://s.hifamiapp.com/1/vL0…
✅Refer Code=
vL0UU31oR(Tap to Copy)
✅ SignUp করেই টাকা তুলতে পারবেন।
✅Refer এর টাকা ও তুলতে পারবেন।
✅Usdc Eth20 Address
❤️Audio টি শুনুন 👇👇
❤2💔1
My Phone Solutions
✅ যাদের KYC Complete হয়ে গেছে 90 টাকা পেয়ে গেছো ✅ এবার একটা রেফার করে 180 টাকা withdraw করে নাও Minimum withdrawal 100 rupees ✅New users Join:- https://qon.is/join?key=1309629959131857 ✅ KYC process: https://t.me/myphonesoluations/12049?single Any…
✅ এখন কিন্তু Sarver ঠিক আছে KYC খুব তাড়াতাড়ি হচ্ছে
✅ Full KYC Process follow screenshot
🟢 Gmail verification
🟢 Face verification
🟢 Submit Aadhaar card font & back photo submit
Done✅
✅ New users join Link - https://qon.is/join?key=8705563377321817
👉Refferal code:
👉Full details: https://t.me/myphonesoluations/12045?single
👉Any issue : @arifbillasardar
✅ Full KYC Process follow screenshot
🟢 Gmail verification
🟢 Face verification
🟢 Submit Aadhaar card font & back photo submit
Done✅
✅ New users join Link - https://qon.is/join?key=8705563377321817
👉Refferal code:
8705563377321817👉Full details: https://t.me/myphonesoluations/12045?single
👉Any issue : @arifbillasardar
❤4👌1
My Phone Solutions
✅ যাদের KYC Complete হয়ে গেছে তারা Diposit এবং Trade Complete করে নাও ✅নতুন ইউজার এখন জয়েন করতে পারো: https://t.me/myphonesoluations/12040?single 😋আমি ভিডিও বানাতে সময় পাইনি এটা আমার একটা বন্ধু বানিয়ে দিয়েছে তো এটা তোমরা দেখে করে নেবে
✅ Nowory অনেকের Diposit এবং Withdrawal pending আছে চিন্তা নেই প্রত্যেকে 48 hours মধ্যে হয়ে যাবে
👍1💔1
My Phone Solutions
✅ Nowory অনেকের Diposit এবং Withdrawal pending আছে চিন্তা নেই প্রত্যেকে 48 hours মধ্যে হয়ে যাবে
✅ Nowory Offer End❌❌❌
Withdrawal করে নিন সবাই bank চলে আসবে
Withdrawal করে নিন সবাই bank চলে আসবে
❤1
My Phone Solutions
✅ Nowory Offer End❌❌❌ Withdrawal করে নিন সবাই bank চলে আসবে
✅ Nowory Important Updates 👇👇
✅ আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু চলে আসবে
✅ যদি কারো Bank Rejected হয়ে থাকে profile গিয়ে Bank Add করে নিবেন এবং আবার withdrawal লাগিয়ে দেবেন
✅এখন নতুন করে আর কেউ জয়েন করবে না অফার শেষ হয়ে গেছে
✅ আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু চলে আসবে
✅ যদি কারো Bank Rejected হয়ে থাকে profile গিয়ে Bank Add করে নিবেন এবং আবার withdrawal লাগিয়ে দেবেন
✅এখন নতুন করে আর কেউ জয়েন করবে না অফার শেষ হয়ে গেছে
❤2💔2
My Phone Solutions
✅ Nowory Important Updates 👇👇 ✅ আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু…
✅ Nowory Withdrawal অনেকের কিন্তু হয়ে গেছে প্রত্যেকে চেক করুন
✅ Jio payment bank যাদের ছিল প্রত্যেকের Bank Rejected করেছে, কারণ jio bank server problem, আপনারা অন্য Bank Add করে নিয়ে withdrawal করুন।
✅ যাদের এখনো হয়নি, একটু ওয়েট করুন প্রত্যেকে Withdrawal পেয়ে যাবেন
✅ যারা withdrawal পেয়েছো proof শেয়ার করো : @arifbillasardar
✅ Jio payment bank যাদের ছিল প্রত্যেকের Bank Rejected করেছে, কারণ jio bank server problem, আপনারা অন্য Bank Add করে নিয়ে withdrawal করুন।
✅ যাদের এখনো হয়নি, একটু ওয়েট করুন প্রত্যেকে Withdrawal পেয়ে যাবেন
✅ যারা withdrawal পেয়েছো proof শেয়ার করো : @arifbillasardar
❤1
Google pay welcome Pay Offer 🔥🔥 old google pay user
Click link: https://gpay.app.goo.gl/invite-5u36b4f
👉 Link ক্লিক করো তারপর একটা send money করো instent 21 টাকা ক্যাশব্যাক পাবেন যদি আপনার google pay 3 month kono tnx না হয়ে থাকে
👉 তারপরে আপনার refferl link দিয়ে reffer korun old google pay user যারা অনেকদিন কোন ট্রানজেকশন করেনি আপনিও ২১ টাকা পাবেন যাকে রেফার করবেন সে যদি send money করে সেও ২১ টাকা পাবে
Click link: https://gpay.app.goo.gl/invite-5u36b4f
👉 Link ক্লিক করো তারপর একটা send money করো instent 21 টাকা ক্যাশব্যাক পাবেন যদি আপনার google pay 3 month kono tnx না হয়ে থাকে
👉 তারপরে আপনার refferl link দিয়ে reffer korun old google pay user যারা অনেকদিন কোন ট্রানজেকশন করেনি আপনিও ২১ টাকা পাবেন যাকে রেফার করবেন সে যদি send money করে সেও ২১ টাকা পাবে
❤4💔1