My Phone Solutions
🔥Base app Time Extended 23 Dec 1:30 AM ✅ যারা এখনো করেননি তারা করতে পারেন কারণ টাইম বাড়ানো হয়েছে 23 Dec 1:30 AM শেষ হয়ে যাবে
✅ এখানে ক্লিক করে photo post করবে একটা দুটো তাহলে ভালো হয় একজন active users মানা যাবে.......
My Phone Solutions
✅ এখানে ক্লিক করে photo post করবে একটা দুটো তাহলে ভালো হয় একজন active users মানা যাবে.......
Base app offer end❌❌❌
1 - 2 দিন পরে withdrawal করবে
একটা দুটো ফটো পোস্ট করতে থাকো✅
1 - 2 দিন পরে withdrawal করবে
একটা দুটো ফটো পোস্ট করতে থাকো✅
My Phone Solutions
Photo
আজ Qoneqt App Withdrawal দিয়েছে যারা withdrawal করেছিল প্রত্যেকে চেক করুন🔥🔥
Send proof: @arifbillasardar
Send proof: @arifbillasardar
Forwarded from Arup🐾 Arup🐾
Ami 35 pelam kivabe withdraw korbo bolen dada
My Phone Solutions
Base App $15 received check 1400 rupees 🔥🔥🔥 মজাই মজা🤑🤑 Send proof: @arifbillasardar
Base users congratulation $15-$35 1400-3200 rupees 🔥🔥🤑
❤3
My Phone Solutions
Base App $15 received check 1400 rupees 🔥🔥🔥 মজাই মজা🤑🤑 Send proof: @arifbillasardar
🤑🔥 BASE App নিয়ে কিছু important update👇👇
✅ যারা Base app reward পেয়েছেন প্রত্যেকে Active থাকুন
কি করবেন ( photo post করুন, swap করুন , আপনার follower বাড়ান , প্রতিদিন এক্টিভিটি দেখাবেন)
Reward আবার দেওয়া হবে🔥🤑
New users Join: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT
Video - https://t.me/myphonesoluations/12181
Activist উপর নির্ভর করে রিওয়ার্ড দেওয়া হবে🔥🤑
➡️ Base app Airdrop আপনারা কিন্তু পেতে পারেন যদি আপনাদের Activity ভালো রেখে দেন
🔥 কেউ মিস করবে না প্রত্যেকে $10-$15 diposit করে কাজ করতে থাকুন🔥
✅ যারা Base app reward পেয়েছেন প্রত্যেকে Active থাকুন
কি করবেন ( photo post করুন, swap করুন , আপনার follower বাড়ান , প্রতিদিন এক্টিভিটি দেখাবেন)
Reward আবার দেওয়া হবে🔥🤑
New users Join: https://base.app/invite/cryptotekarea/YDFRP0YT
Video - https://t.me/myphonesoluations/12181
Activist উপর নির্ভর করে রিওয়ার্ড দেওয়া হবে🔥🤑
➡️ Base app Airdrop আপনারা কিন্তু পেতে পারেন যদি আপনাদের Activity ভালো রেখে দেন
🔥 কেউ মিস করবে না প্রত্যেকে $10-$15 diposit করে কাজ করতে থাকুন🔥
❤4
My Phone Solutions
🤑🔥 BASE App নিয়ে কিছু important update👇👇 ✅ যারা Base app reward পেয়েছেন প্রত্যেকে Active থাকুন কি করবেন ( photo post করুন, swap করুন , আপনার follower বাড়ান , প্রতিদিন এক্টিভিটি দেখাবেন) Reward আবার দেওয়া হবে🔥🤑 New users Join: https://base.app/inv…
✅ আমাকে Follow করলে আমি Follow back দিয়ে দেব প্রত্যেকে Follow করুন👇👇
Follow now: https://base.app/profile/cryptotekarea.eth
Follow now: https://base.app/profile/cryptotekarea.eth