My Phone Solutions
✅ যাদের KYC Complete হয়ে গেছে তারা Diposit এবং Trade Complete করে নাও ✅নতুন ইউজার এখন জয়েন করতে পারো: https://t.me/myphonesoluations/12040?single 😋আমি ভিডিও বানাতে সময় পাইনি এটা আমার একটা বন্ধু বানিয়ে দিয়েছে তো এটা তোমরা দেখে করে নেবে
✅ Nowory অনেকের Diposit এবং Withdrawal pending আছে চিন্তা নেই প্রত্যেকে 48 hours মধ্যে হয়ে যাবে
👍1💔1
My Phone Solutions
✅ Nowory অনেকের Diposit এবং Withdrawal pending আছে চিন্তা নেই প্রত্যেকে 48 hours মধ্যে হয়ে যাবে
✅ Nowory Offer End❌❌❌
Withdrawal করে নিন সবাই bank চলে আসবে
Withdrawal করে নিন সবাই bank চলে আসবে
❤1
My Phone Solutions
✅ Nowory Offer End❌❌❌ Withdrawal করে নিন সবাই bank চলে আসবে
✅ Nowory Important Updates 👇👇
✅ আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু চলে আসবে
✅ যদি কারো Bank Rejected হয়ে থাকে profile গিয়ে Bank Add করে নিবেন এবং আবার withdrawal লাগিয়ে দেবেন
✅এখন নতুন করে আর কেউ জয়েন করবে না অফার শেষ হয়ে গেছে
✅ আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু চলে আসবে
✅ যদি কারো Bank Rejected হয়ে থাকে profile গিয়ে Bank Add করে নিবেন এবং আবার withdrawal লাগিয়ে দেবেন
✅এখন নতুন করে আর কেউ জয়েন করবে না অফার শেষ হয়ে গেছে
❤2💔2
My Phone Solutions
✅ Nowory Important Updates 👇👇 ✅ আমার মত অনেকের Withdrawal Rejected হয়েছে। কিন্তু একটু ধৈর্য ধরুন আমি মনে করি প্রত্যেকের withdrawal চলে আসবে এবং এনারা বলছে কি অতিরিক্ত ইউজারের কারণে এই সমস্যাগুলো হচ্ছে। তো আমি বলব একটু ধৈর্য ধরুন প্রত্যেকের withdrawal কিন্তু…
✅ Nowory Withdrawal অনেকের কিন্তু হয়ে গেছে প্রত্যেকে চেক করুন
✅ Jio payment bank যাদের ছিল প্রত্যেকের Bank Rejected করেছে, কারণ jio bank server problem, আপনারা অন্য Bank Add করে নিয়ে withdrawal করুন।
✅ যাদের এখনো হয়নি, একটু ওয়েট করুন প্রত্যেকে Withdrawal পেয়ে যাবেন
✅ যারা withdrawal পেয়েছো proof শেয়ার করো : @arifbillasardar
✅ Jio payment bank যাদের ছিল প্রত্যেকের Bank Rejected করেছে, কারণ jio bank server problem, আপনারা অন্য Bank Add করে নিয়ে withdrawal করুন।
✅ যাদের এখনো হয়নি, একটু ওয়েট করুন প্রত্যেকে Withdrawal পেয়ে যাবেন
✅ যারা withdrawal পেয়েছো proof শেয়ার করো : @arifbillasardar
❤1
Google pay welcome Pay Offer 🔥🔥 old google pay user
Click link: https://gpay.app.goo.gl/invite-5u36b4f
👉 Link ক্লিক করো তারপর একটা send money করো instent 21 টাকা ক্যাশব্যাক পাবেন যদি আপনার google pay 3 month kono tnx না হয়ে থাকে
👉 তারপরে আপনার refferl link দিয়ে reffer korun old google pay user যারা অনেকদিন কোন ট্রানজেকশন করেনি আপনিও ২১ টাকা পাবেন যাকে রেফার করবেন সে যদি send money করে সেও ২১ টাকা পাবে
Click link: https://gpay.app.goo.gl/invite-5u36b4f
👉 Link ক্লিক করো তারপর একটা send money করো instent 21 টাকা ক্যাশব্যাক পাবেন যদি আপনার google pay 3 month kono tnx না হয়ে থাকে
👉 তারপরে আপনার refferl link দিয়ে reffer korun old google pay user যারা অনেকদিন কোন ট্রানজেকশন করেনি আপনিও ২১ টাকা পাবেন যাকে রেফার করবেন সে যদি send money করে সেও ২১ টাকা পাবে
❤4💔1
Google pay offer
Link: https://gpay.app.goo.gl/1zFuD4
✅ Click link open Google pay আপনার invite link 5 জন ক্লিক করলেই আপনি card পেয়ে যাবেন upto 101
Go go🤑
Link: https://gpay.app.goo.gl/1zFuD4
✅ Click link open Google pay আপনার invite link 5 জন ক্লিক করলেই আপনি card পেয়ে যাবেন upto 101
Go go🤑
My Phone Solutions
Photo
✅ আপনারা একে অপরের লিংক ক্লিক করে হেল্প করে দাও তাহলে সবার অফারটা কমপ্লিট হয়ে যাবে