🙏 সবাই কে অনুরোধ করবো
🙏 সবাই সাপোর্ট করুণ
😢https://youtu.be/ElHday42EUQ
😥https://youtu.be/ElHday42EUQ
🙏 Twitter Post Link:---
https://x.com/ATABMOLLICK/status/1922927485127102600?t=neqf7Thfd-8_MA4ijmjvnA&s=19
😢😢😢
🙏 সবাই সাপোর্ট করুণ
😢https://youtu.be/ElHday42EUQ
😥https://youtu.be/ElHday42EUQ
🙏 Twitter Post Link:---
https://x.com/ATABMOLLICK/status/1922927485127102600?t=neqf7Thfd-8_MA4ijmjvnA&s=19
😢😢😢
💔4👍2
👍 চ্যানেল ফিরে পাই বা না পাই।
❤️আপনাদের যে ভালোবাসা পেলাম সেটা আমার কাছে অনেক পাওয়া ❤️
❤️আপনাদের যে ভালোবাসা পেলাম সেটা আমার কাছে অনেক পাওয়া ❤️
❤24💔6👍2💯1
🙏 সবাই কে অনুরোধ করবো
🙏 সবাই সাপোর্ট করুণ
😢https://youtu.be/ElHday42EUQ
😥https://youtu.be/ElHday42EUQ
🙏 Twitter Post Link:---
https://x.com/ATABMOLLICK/status/1922927485127102600?t=neqf7Thfd-8_MA4ijmjvnA&s=19
😢😢😢
🙏 সবাই সাপোর্ট করুণ
😢https://youtu.be/ElHday42EUQ
😥https://youtu.be/ElHday42EUQ
🙏 Twitter Post Link:---
https://x.com/ATABMOLLICK/status/1922927485127102600?t=neqf7Thfd-8_MA4ijmjvnA&s=19
😢😢😢
👍3
✅ Paytm New Offer
❤️ Send Rs 10 Get Upto Rs 50 Cashback
👇 অডিও টি শুনুন 👇👇
❤️ Send Rs 10 Get Upto Rs 50 Cashback
👇 অডিও টি শুনুন 👇👇
👍1
✅ TimePay App এ Huge অফার চলছে।
✅ রিচার্জ
✅Bill Payment
✅ Send Money Offer
✅ সঙ্গে Refer And Earn Offer
https://tinyurl.com/myjbmb86?refCode=NGJKND
✅ Refer Code=
👍 SignUp Rs 10 Par Refer Rs 10
✅ রিচার্জ
✅Bill Payment
✅ Send Money Offer
✅ সঙ্গে Refer And Earn Offer
https://tinyurl.com/myjbmb86?refCode=NGJKND
✅ Refer Code=
NGJKND👍 SignUp Rs 10 Par Refer Rs 10
👍5💯1
যে টেলিগ্রাম অফার টা দিয়েছিলাম। ওটা তে কেও কাজ কারো না।
আমি পেমেন্ট তুলেছি
যদি পেমেন্ট আসে। আপডেট দেব।
তারপর কাজ করবেন।
আমি পেমেন্ট তুলেছি
যদি পেমেন্ট আসে। আপডেট দেব।
তারপর কাজ করবেন।
*New Earn Rs. 50*
❌ *Old/Duplicate User No Cashback*
Aapna Valid details dalo - https://old.formsbuild.com/app/form?id=292
5 din k andar call ayega property dealer se
call aapko receive karna hai and bolna hai ki ha main property ke liye interested hoon main property/ flat dekhra hoon lunga. 50lakh se 2 cr tak budget batana hai
3-4 bar call ayega - *INTEREST* dikhao
Interest dikhane ki 7 din ke andar cashback miljayega.
❌ *No Interest No Payment* ❌
❌ *Old/Duplicate User No Cashback*
Aapna Valid details dalo - https://old.formsbuild.com/app/form?id=292
5 din k andar call ayega property dealer se
call aapko receive karna hai and bolna hai ki ha main property ke liye interested hoon main property/ flat dekhra hoon lunga. 50lakh se 2 cr tak budget batana hai
3-4 bar call ayega - *INTEREST* dikhao
Interest dikhane ki 7 din ke andar cashback miljayega.
❌ *No Interest No Payment* ❌